হোম ভেন্যুতে বসুন্ধরা কিংসের দ্বিতীয় জয় - হাতেখড়ি

হোম ভেন্যুতে বসুন্ধরা কিংসের দ্বিতীয় জয়

মোঃ নাঈম, নীলফামারী

বসুন্ধরা কিংসের হোম ভেন্যু নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে নোফেল স্পোটিং ক্লাবকে ২-০ গোলে হারিয়ে নীলফামারীর মাটিতে জয়ের ধারা অব্যাহত রাখল বসুন্ধরা কিংস।

গতকাল বুধবার বিকেল ৩টায় শুরু হওয়া এই ম্যাচে দর্শকদের প্রতিদ্বন্দিতা পূর্ণ একটি খেলা উপহার দেয় দু’দলেই। শুরু থেকে আক্রমন-পাল্টা আক্রমনের খেলায় গ্যালারির দর্শকদের মূহু-মূহু করতালিতে পুরো স্টেডিয়াম মাতিয়ে উঠে। খেলার প্রথমার্ধের ২২ মিনিটে কিরগিজ ফুটবলার বখতিয়ারের কাছ থেকে বল পেয়ে প্রথম গোলটি করেন বসুন্ধরা কিংসের ইনফর্ম স্ট্রাইকার মতিন মিয়া। প্রথম গোল করার পর আরো আক্রমণাত্মক খেলতে থাকেন বসুন্ধরা কিংস। ২৯ ও ৩৭ মিনিটে ডি বক্সের সামনে থেকে দু’টি ফ্রি কিক মিস করে কোস্টারিকার ফুটবলার কলিনড্রেস। খেলার দ্বিতীয়ার্ধের ১৪ মিনিটে ডি বক্সের সামনে থেকে আরো একটি ফ্রি কিক মিচ করেন ব্রাজিলিযার খেলোয়ার মারকোস ভেনিকার্ড।

দ্বিতীয়ার্ধের ১৯ মিনিটে ডি বক্সের কাছ থেকে একটি ফ্রি কিক মিচ করেন নোফেল স্পোটিং ক্লাবের কামরুল ইসলাম। নির্ধারিত সময়ের ঠিক ৬ মিনিট আগে মারকোস ভেনিকার্ড এর একটি শট নোফেল স্পোটিং ক্লাবের গোল বক্সের জটলায় লেগে ডি বক্সের বাহিরে থাকা বসুন্ধরার ইমন মাহমুদের পায়ে এসে বল পড়ে। সেখান থেকে ইমনের লম্বা শট বল যেয়ে নোফেলের জালে ঢুকে ব্যবধান বাড়িয়ে জয় নিশ্চিত করেন বসুন্ধরা কিংস।

খেলা শেষে সাংবাদিক সম্মেলনে বসুন্ধরা কিংসের কোচ অস্কার র্রুচন বলেন অনেক সুযোগ মিস করার পরেও আমরা জিতেছি, এজন্য আমরা খুশি। আগামীতে আরো ভাল খেলবে তার দল বলে তিনি জানান। সাংবাদিক সম্মেলনে নোফেল স্পোটিং ক্লাবের কেউ উপন্থিত ছিলেন না।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন বলেন, খেলা বিকেল তিনটায় শুরু হলেও দর্শকরা স্টেডিয়ামে আসতে থাকেন দুপুর ১টা থেকেই। নানা বয়সি প্রায় ১৩ হাজার দর্শক উপভোগ করেন বিপিএল’র দ্বিতীয় ম্যাচটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *