সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও মেডিকেল ক্যাম্প - হাতেখড়ি

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও মেডিকেল ক্যাম্প

মো. মেহেদী হাসান, গাইবান্ধা:
গাইবান্ধায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের নতুন জামা, মেহেদী উৎসব, উপহার সামগ্রী বিতরণ, মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত হয়েছে। গাইবান্ধায় এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশনের ভিন্নরুপী ঈদ আয়োজন। গ্রামের সুবিধাবঞ্চিত শিশুদের হাতে হাতে নতুন পোশাকের প্যাকেট। সবার মুখে হাসি। যেন ঈদ আনন্দের একটি পর্ব তাদের আজই হয়ে গেল।

শনিবার (১১ আগষ্ট/১৯) বিকেল ৩ টায় জুম বাংলাদেশ গাইবান্ধা শাখার উদ্যোগে শুভাঙ্খীদের সহযোগিতায় ৫০ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী খাবার সেমাই, দুধের প্যাকেট, চিনি, চিড়া, মুড়ি, গুর, বিস্কুট, তেল, সাবান বিতরণসহ ৫০ জন শিশুদের ঈদের নতুন জামা বিতরণ করেন। অভিভাবক ও শিশুদের সুস্থ থাকার জন্য মেডিকেল চেক আপ, ব্লাড গ্রুপিং করা হয় এবং বিনামূল্যে ঔষধ সরবারহ করা হয়। ৫০ টি পরিবারের মাঝে ডেঙ্গু মশা রোধ কল্পে মশারি ও গামছা দেয়া হয়।

এসময় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা বিএমএ সভাপতি ডা. শহীদুজ্জামান হারুন, এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশনের প্রধান সমম্বনয়ক রাজিব সরকার, সমম্বনয়ক মেহেদী হাসান, আসিফ রিয়ন, আতিকুর রহমান, সদস্য সুমন শাহ, এনটি সম্মণ, নিশাদ বাবু, নাজমুল ইসলাম, কনা, নিশাত তাসনিম, সাকু মিয়া, মানিক মিয়া, সিফাত, রুবেল প্রমুখ

আফজাল (৮) জানায়, জামা পেয়ে খুব ভালো লাগছে। ঈদেরদিন নতুন জামা পড়ে ঘুরবো। সুমাইয়া (১২) জানায়, জামা পেলাম। ভাল লাগছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *