বাংলাদেশ তায়কোয়ান-ডো ফেডারেশন এর নতুন কমিটি গঠন - হাতেখড়ি

বাংলাদেশ তায়কোয়ান-ডো ফেডারেশন এর নতুন কমিটি গঠন

হামিদা রহমান:

বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশন এর অনুমতির ভিত্তিতে এবং ইন্টারন্যাশনাল তায়কোয়ান-ডো ফেডারেশনের (ITF) প্রেসিডেন্ট গ্রান্ড মাস্টার চৌঃ জাংহোয়া এর স্বীকৃতি প্রদানের মাধ্যমে বাংলাদেশ তায়কোয়ান-ডো এর নতুন কমিটি গঠন করা হয়।

গত ২ মে উক্ত ফেডারেশনের নতুন কমিটির নামের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়। এই কার্যকারি কমিটির সদস্যদের মধ্যে সভাপতি হিসেবে নির্বাচিত হন মোঃ আলী আকবর (জাতীয় ও আন্তর্জাতিক তায়কোয়ান-ডো প্রতিযোগিতার সম্মাননা পদক প্রাপ্ত) সহ-সভাপতি মোঃ মুঈনুর রহমান (জাতীয় ও আন্তর্জাতিক তায়কোয়ান-ডো প্রতিযোগিতার সম্মাননা সনদপ্রাপ্ত) এছাড়াও সহ-সভাপতি হিসেবে মার্শাল আর্ট ফেডারেশন কর্তৃক আরো দুইজন সদস্য মনোনীত হন। তারা হলেন সহ-সভাপতি মোঃ সাজ্জাদ হোসেন (মার্শাল আর্ট প্রশিক্ষক) এবং সহ-সভাপতি মোঃ আলতাফ হোসেন (মার্শাল আর্ট প্রশিক্ষক)। সাধারণ সম্পাদক, মোঃ জাহাঙ্গীর আলম জানু (জাতীয় ও আন্তর্জাতিক পদকপ্রাপ্ত এবং ITF বাংলাদেশের অতিরিক্ত সহকারী প্রশিক্ষক),যুগ্ন সম্পাদক, মোঃ গোলাম সাব্বির মাসুম (জাতীয় ও আন্তর্জাতিক পদকপ্রাপ্ত এবং ITF বাংলাদেশের অতিরিক্ত সহকারী প্রশিক্ষক) ও যুগ্ন সম্পাদক, মোঃ মনির উদ্দিন (মার্শাল আর্ট প্রশিক্ষক) এবং কোষাধ্যক্ষ হিসেবে মোঃ মহাশিন পারভেজ (মার্শাল আর্ট প্রশিক্ষক) মনোনীত হন।

উক্ত কার্যকরী তালিকা অনুযায়ী বিভিন্ন পদে নির্বাচিত সদস্যরা ০৪ মে ২০১৯ তারিখে নতুন কমিটি গঠন উপলক্ষে এক সভার আয়োজন করে। সভায় সদ্য গঠিত নতুন কমিটির সদস্যবৃন্দরা একে অপরের সাথে শুভেচ্ছা বিনিময় করে এবং সার্বিকভাবে সংগঠনকে এগিয়ে নেওয়ার সম্পর্কে একাগ্রতা প্রকাশ করে। উক্ত সভায় সভাপতি মোঃ আলী আকবর বলেন- বাংলাদেশ ITF তায়কোয়ান-ডো এর উন্নয়নের জন্য সার্বিকভাবে সহযোগিতার হাত প্রসারিত করবেন। পাশাপাশি তিনি সকল নব-নির্বাচিত সদস্যদের একজোট হয়ে কাজ করার জন্যও আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *