ফেনীতে এক শিশুর মরদেহ উদ্ধার - হাতেখড়ি

ফেনীতে এক শিশুর মরদেহ উদ্ধার

কাজী নজরুল ইসলাম, ফেনী প্রতিনিধি:

ফেনী পৌর এলাকার আরামবাগে একটি ডোবা থেকে মীম নামে সাত বছরের এক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ আগস্ট) সকালে স্থানীয় নির্মাণাধীন একটি ভবনের পাশের ডোবা থেকে  নিখোঁজের চার ঘন্টা পর শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, পিরোজপুর জেলার ভান্ডারিয়ার মো. কবির পেশায় দিনমজুর এবং দীর্ঘদিন থেকে  পৌর এলাকার আরামবাগে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। তার মেয়ে বেহেশতী আক্তার মীম (০৭) প্রতিদিনের মত সকালে পাশ্ববর্তী একটি মক্তবে আরবী পড়ার উদ্দেশ্যে বের হয়।  কিন্তু মক্তবের সময় পেরিয়ে গেলেও বাসায় না ফিরলে খোঁজাখোঁজি শুরু হয়। এক পর্যায়ে পাশ্ববর্তী  নির্মাণাধীন ভবনের পাশের একটি ডোবা থেকে মীমের মরদেহ উদ্ধার করা হয়।

বেহেশতী আক্তার মীম স্থানীয় আরামবাগ প্রিপ্রেটরী স্কুলের নার্সারীর ছাত্রী ছিল। মীমের বাবা  জানায়, রাতে মীম তার দাদীর সাথে ঘুমায়। সকালে মক্তবের উদ্দেশ্যে বেরিয়ে আর ফেরেনি। মক্তবের শিক্ষক আবদুল করিম জানায়, সকালে মক্তবে আসেনি মীম।

পুলিশ মীমের মরদেহ উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ রাশেদ খান চৌধুরী বলেন, মীম নামে এক কন্যা শিশু তার দাদীর বাসা থেকে মক্তবে যাওয়ার পথে নিখোঁজ হয়। চার ঘন্টা পর পাশ্ববর্তী ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *