চারটি স্বর্ণপদক অর্জন করে চ্যাম্পিয়ন স্পোর্টস মার্শাল আর্ট একাডেমি - হাতেখড়ি

চারটি স্বর্ণপদক অর্জন করে চ্যাম্পিয়ন স্পোর্টস মার্শাল আর্ট একাডেমি

হামিদা রহমান হাফসা:

গত ৬ এপ্রিল ২০১৯ জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়।  যার মূল কথা ছিলো “ক্রীড়ায় বিশ্ব সম্প্রীতি বাংলাদেশের অগ্রগতি”। উক্ত র‍্যালিতে বাংলাদেশ মার্শাল আর্ট,তাইকোন্ডো,ঊশু,স্কেটিং সহ অন্যান্য ক্রীড়া সংগঠন অংশগ্রহণ করে।

র‍্যালিতে যুব ও ক্রীড়া মন্ত্রী জাহিদ আহসান রাসেল উপস্থিত ছিলেন। এসময় তিনি সংগঠন এর সদস্য ও খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। র‍্যালিটি শিশু একাডেমি হতে শুরু হয়ে পুরাতন পল্টনে অবস্থিত জাতীয় ক্রীড়া পরিষদে শেষ হয়। অতঃপর বেলা ১০ টায় জাতীয় ক্রীড়া পরিষদ জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে মার্শাল আর্ট, ঊশু, ঢাকা মেট্রোপলিটন পুলিশসহ অন্যান্য সংগঠনের অংশগ্রহণে মার্শাল আর্ট প্রদর্শনী প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত প্রদর্শনী প্রতিযোগিতায় নেতৃত্ব দেন বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশন এর সভাপতি এমপি ও জাতীয় সংসদ সদস্য হাসানুল হক ইনু। এছাড়া সহ সভাপতি হিসেবে আওলাদ হোসেন (বামাআকফে) এবং সাধারণ সম্পাদক হাসান উজ জামান দায়িত্ব পালন করেন।

উক্ত প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ অধোকাই কারাতে সভাপতি নাজমুল মোর্শেদ, মোঃ শুভ, মোঃ রেজাউল করিম, মোঃ নাজমুল শাকিব, মোঃ গোলাম সাব্বির মাসুম এবং অন্যান্য প্রধান প্রশিক্ষকগণ। এই প্রদর্শনি প্রতিযোগিতায় স্পোর্টস মার্শাল আর্ট একাডেমির ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে চারটি স্বর্ণপদক অর্জন করে চ্যাম্পিয়ন হয় এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশ ৩ টি স্বর্ণপদক পেয়ে রানার্স আপ হয়। এছাড়াও প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রত্যেক প্রতিযোগিকে সার্টিফিকেট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *