এসএফএ'র পাবলিক লাইব্রেরীর উদ্বোধন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা - হাতেখড়ি

এসএফএ’র পাবলিক লাইব্রেরীর উদ্বোধন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

কুষ্টিয়া সংবাদদাতা:

বিপুল উৎসাহ ও উদ্দীপনা নিয়ে আজ কুষ্টিয়া কেন্দ্রিক সংগঠন স্মাইল ফর অল এর “এসএফএ পাবলিক লাইব্রেরির” শুভ উদ্বোধন ও স্থানীয় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। প্রায় ১৫০ এর অধিক অতিথি ও শিক্ষার্থীদের উপস্থিতিতে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির উপস্থিতিতে ফিতা কেটে লাইব্রেরির উদ্বোধন করা হয়। মূল অনুষ্ঠানের শুরতে কোরআন তিলাওয়াত এর পর চকবাজার ট্রাজেডিতে নিহতদের জন্য এক মিনিট নিরাবতা পালন করা হয়।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জাহাঙ্গির আলম (প্রতিষ্ঠাতা পরিচালক টেসল ইংলিস মিডিয়াম স্কুল)এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ হেলাল উদ্দিন(সহকারী প্রধান শিক্ষক আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয়), মেরী মল্লিকা মন্ডল (সহকারী প্রধান শিক্ষিকা রহিমা বেগম একাডেমি।) এছাড়া উপস্থিত ছিলেন স্থানীয় স্কুল গুলির একাধিক শিক্ষক শিক্ষিকা এবং অসংখ্য শিক্ষার্থী।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন স্মাইল ফর অল এসএফএ’র প্রতিষ্ঠাতা পরিচালক আকাশ বিশ্বাস এবং যৌথভাবে সঞ্চালনা করেন সংগঠনের ঈশিয়া জান্নাত এবং সাধারণ সম্পাদক আল বুখারি অনিক।

অতিথিদের বক্তব্য শেষে ২০১৮ সালের জেএসসি পরীক্ষায় এ প্লাস প্রাপ্ত বাছাইকৃত ৩০ জনকে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সার্টিফিকেট দেওয়া হয়৷ শিক্ষার্থীদের বেছে নেওয়া হয় স্থানীয় স্কুল রহিমা বেগম একাডেমি, নাসির উদ্দিন বিশ্বাস বালিকা বিদ্যালয়, আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয় ও টেসল ইংলিশ মিডিয়াম স্কুল থেকে৷

উক্ত অনুষ্ঠানে এসএফএ’র বর্ষ সেরা ভলেন্টিয়ার ২০১৮ এর সম্মাননা প্রদান করা হয়। এবারে ২০১৮ এর বর্ষ সেরা সম্মাননা পেলেন সংগঠনের মাহমুদুল হাসান সোহাগ(উপ সাংগঠনিক সম্পাদক), আব্দুল্লাহ আল মামুন তুহিন (এরিয়া অর্ডিনেটর), মেহেদী হাসান অন্তর (যোগাযোগ সম্পাদক)৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *