ইউটিউবে মুক্তি পেলো চলচিত্র 'সেলিনা' - হাতেখড়ি

ইউটিউবে মুক্তি পেলো চলচিত্র ‘সেলিনা’

খুরশিদ জামান কাকন :

কে এম সোহাগ রানা পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সেলিনা’ মুক্তি পেয়েছে। ২৯ জানুয়ারি মঙ্গলবার সন্ধায় সিনেমাওয়ালার নিজস্ব ইউটিউব চ্যানেলে চলচিত্রটি মুক্তি পায়।

সিনেমাওয়ালার ব্যানারে নির্মিত এই চলচিত্রে অভিনয় করেছেন নাজিম উদ্দিন মন্ডল রাজু, ফাতিমা আল তাসবীহ, ফারহা ইসলাম, রহমান মতিউর, রুশো আহমেদ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন বাউল খাইরুল বাশার, আশ্রাফুল আলম, জয় সজীব, রিয়াজ আহমেদ সহ আরো অনেকে।

মুঠোফোনে পরিচালকের সঙ্গে কথা হলে তিনি গল্প প্রসঙ্গে জানান- “ এটি একটি বেঁচে থাকার গল্প। একটি মেয়ের জীবন যুদ্ধে হার মানার গল্প। প্রকৃতপক্ষে এই হার সেলিনাদের নয়, এই হার সমাজের। এই গল্প দেখে আমাদের বিবেক একটু হলেও নাড়া দেবে বলে আমার বিশ্বাস। আমাদেরকে নতুন করে ভাবতে শেখাবে। আমাদের ভুলে গেলে চলবে না আমাদের পরিচয় আমরা মানুষ, হিংস্র কোনো প্রানী না। যেটা হয়তো আমরা ভুলতে বসেছি।” মানুষকে না ভালোবাসাটাই সকল পাপের উৎস। ভালোবাসতে শিখুন, ভালোবাসুন, দেখবেন রাতারাতি বদলে যাবে আমাদের চারপাশটা”

উল্লেখ্য, তরুণ নির্মাতা কে এম সোহাগ রানার এটি প্রথম চলচিত্র। গতবছর সিনেমাটির শুটিং করা হয় ঢাকার বিভিন্ন শুটিং স্পটে। প্রায় একবছর পর অবশেষে আজ বহুল প্রতীক্ষিত সিনেমাটি মুক্তি পেলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *